নীল খাম
- হাবিবা রিমু ০২-০৫-২০২৪

নীল খামে করে বাহারি রঙয়ের
কিছু কাগজ পাঠালাম,
তোমার যত কথা
সাজিয়ে লিখে নিও।
লাল কাগজে ভালোবাসা
নীল কাগজে কষ্ট
আর, হলুদ কাগজে
তোমার কথা লিখ।
সোনালী কাগজে স্বপ্ন
সবুজ কাগজে প্রকৃতি,
আর ওই গোলাপি কাগজে
আমার কিছু কথা লিখ।
আচ্ছা শোন সাদামাটা ওই
সাদা কাগজটাতে,
কিছু কথা লিখ
একান্তই আমাদের কে নিয়ে।
মনের অতলে চাপা পড়ে থাকা
তোমার শত কথা,
ফুটিয়ে তোল কলমের খোঁচায়
তোমার সকল ব্যাথা।
আমি ছুঁয়ে যাব
আমি মুছে দিব,
তোমার সকল গ্লানি।
তাকিয়ে দেখ
দাঁড়িয়ে আছি,
আমি তোমার নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rimon
০৭-০৬-২০১৬ ০৮:৩০ মিঃ

onak abag laglo

shadhinsabuz
১৬-০১-২০১৬ ১১:০১ মিঃ

প্রেমময় কবিতা । ভাললাগল ।